ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

অর্জুন রামপাল-মেহের বিচ্ছেদের নেপথ্যে 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:১৬, ২৯ মে ২০১৮

বলিউড অভিনেতা অর্জুন রামপাল স্ত্রী মেহের জেসিয়ার সাথে প্রায় দুই দশক সাংসারিক জীবনে আছেন। তবে গতকাল সোমবার নিজেদের বিচ্ছেদের কথা প্রকাশ করেছেন বলিউডের অন্যতম উদাহরণীয় এই জুটি।

ঘোষণা আকস্মিকভাবে আসলেও ঘটনা কিন্তু পুরনো। প্রায় ছয় মাস আগেই বিবাহ বিচ্ছেদের সিদ্ধান নেয় অর্জুন ও মেহের। প্রায় চার মাস আগে মুম্বাইয়ের বান্দ্রায় নিজেদের দ্বিতল বাড়ি ছেড়ে চলে আসেন অর্জুন। থাকতে শুরু করেন ভাড়া করা এক অ্যাপার্টমেন্টে। তবে দুই মেয়ে মাইরা ও মাহিকায় অভিভাবকত্ব বিষয়ে কোন মীমাংসা না হওয়ায় বিচ্ছেদের আনুষ্ঠানিক ঘোষণা একটু দেরি করেই দেয় অর্জুন ও মেহের।

মুম্বাইয়ের বিনোদন বিষয়ক পত্রিকা মুম্বাই মিরর জানায়, বিবাহ বিচ্ছেদের সূত্রপাত সেই ২০১১ সাল থেকে। সেসময় শাহরুখ খানের সাথে যৌথ প্রযোজনায় ‘রা-ওয়ান’ নির্মাণ করে অর্জুন। সেই সিনেমায় অভিনয় করার নিজের ইচ্ছার কথাও প্রকাশ করেছিলেন অর্জুন। শাহরুখ তা মেনে নিলেও অর্জুনের জন্য নির্ধারিত অর্থের চেয়ে বেশি পারিশ্রমিক দাবি করে বসে মেহের। আর এতে বেজায় চটে যান শাহরুখ ও তাঁর স্ত্রী গৌরি খান। সেই সময় স্ত্রী মেহের ওপরেও ক্ষুব্ধ হয়েছিলেন অর্জুন রামপাল।

এছাড়াও হৃত্বিক রোশনের সাবেক স্ত্রী সুজান খানের সাথে অর্জুন রামপালের সম্পর্ক আছে বলে বিগত কয়েক বছর ধরে অনেকেই কানাঘুষা শুরু করে। সুজান যখন হৃত্বিক রোশনের সাথে তাঁর বিবাহ বিচ্ছেদের ঘোষণা দিলেন তখন সেই কানাঘুষা একরকম বাস্তবই মনে হচ্ছিল। আর এসব বিষয়ে অর্জুন রামপাল আর মেহের জেসিয়ার মধ্যে অনেক ঝামেলা হয়। বলি পাড়ার অনেকের ধারণা, এসব বিষয় একসাথে এই বিবাহ বিচ্ছেদের ‘অনুঘটক’ হিসেবে কাজ করে।

বিষয়টি এতদূর গড়ায় যে, ২০১৫ সালে অর্জুনের বাড়ি থেকে বের হয়ে মা এর সাথে থাকা শুরু করেন মেহের। তবে কিছুদিন পরেই নিজেদের সম্পর্ককে আরেকটি সুযোগ দিতে চান অর্জুন ও মেহের। আবারও একসাথে থাকা শুরু করেন। কিন্তু শেষ পর্যন্ত তা আর সম্ভব হয়নি। ভেঙ্গে গেল দুই দশকের সংসার।

এসি 

 


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি